প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দোয়ায় অংশ নেন মির্জা আজম ও অন্যান্য নেতৃবৃন্দ। ছবি : আলী আকবর।

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০ মে বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দীর্ঘ ছয় বছরের নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরেন। দেশে ফেরার পর থেকে শেখ হাসিনা টানা চার দশক ধরে সফলতার সঙ্গে নেতৃত্ব দিচ্ছেন দেশের স্বাধীনতার নেতৃত্বদানকারী, প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগকে।শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণেই আওয়ামী লীগ চারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে এবং বর্তমানেও ক্ষমতাসীন। আওয়ামী লীগের এই শাসন আমলেই দেশের আর্থ-সামাজিক উন্নয়নে নতুন মাত্রা সূচিত হয়েছে।

তিনি আরও বলেন, আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যেই দেশ নিম্নমধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

দোয়া ও ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী মোঃ রেজাউল করিম হীরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, আইনজীবী আমান উল্লাহ আকাশ, জি এস এম মিজানুর রহমান মিজান, জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মাসুম রেজা রহিম ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশা প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad