৬৫০টি কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ীতে অসহায়দের খাদ্য সহায়তা বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান করোনায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। ১৮ মে দুপুরে সরিষাবাড়ী পৌরসভার শিমলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রাঙ্গণে সামাজিক দূরত্ব মেনে ৩৫০ জন বেকার মৎস্যজীবীদের হাতে তিনি খাদ্যসামগ্রী তুলে দেন। তারপর কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর গ্রামে ৩০০ জন কর্মহীন দরিদ্রকে খাদ্যসামগ্রী দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, সয়াবিন তেল, সেমাই ও হাত ধোয়ার সাবান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, যুগ্ম সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র সূত্রধর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম বাসেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করিম, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল, সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, ছাত্রলীগ নেতা শরিফ আহাম্মেদ নিরব প্রমুখ।

এসময় প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনায় কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে। করোনাকালে কোনো মানুষ যাতে অনাহারে না থাকে, সেটি দেখার জন্য প্রতিটি নেতাকর্মীকে তিনি নির্দেশ দিয়েছেন। সেই ধারাবাহিকতায় অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা দেওয়া হল। যা সামনে অব্যাহত থাকবে বলেও তিনি বলেন।

Views 23 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad