১০০০ পরিবারে ঈদ উপহার দিলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম

জামালপুরে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। ছবি : আলী আকবর

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে জামালপুর জেলা আওয়ামী লীগের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। ১৮ মে দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।

দলীয় সূত্র জানায়, জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানুর অর্থায়নে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে তিন কেজি করে সিদ্ধ চাল, দুই কেজি আতপ চাল, আধা কেজি মসুর ডাল, আধা লিটার তেল, আধা কেজি চিনি, এক প্যাকেট স্যামাই ও এক প্যাকেট করে দুধ দেওয়া হয়। এসব ঈদ উপহার জামালপুর জেলার সংবাদপত্র হকার, মোটরসাইকেল মেকানিক শ্রমিকদের মাঝে এবং পৌরসভার নাওভাঙ্গা চর, চালাপাড়া, জঙ্গলপাড়া বোর্ডঘর, মুসলিমাবাদ ও মৃধাপাড়া এলাকার এক হাজার দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এস এম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু ও দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, শহর আওয়ামী লীগের সদস্য কাজী টিপু সুলতান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাদল মিয়া রাজন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল আমীন প্রমুখ ত্রাণ বিতরণে অংশ নেন।

Views 104 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad