জিয়ার বন্ধ করা রেশন শেখ হাসিনা চালু করছেন : মতিয়া চৌধুরী

দুঃস্থের মাঝে ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেককে নগদ ২০০ করে টাকা বিতরণ করেন সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জিয়াউর রহমান বিশেষ শ্রেণি (পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি) ব্যতীত রেশন বন্ধ করে টেস্টি রিলিফ ও কাবিখা চালু করে চেয়ারম্যানদের গায়ে চোরের তক্বমা লাগিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন সাবেক কৃষিমন্ত্রী, বর্তমান কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

১৭ মে সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নের ৩২০ জন দুঃস্থের মাঝে ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২০০ করে মোট ৬৪ হাজার টাকা এবং নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার ৬০০ জনের মাঝে ২০০ করে মোট ৩ লাখ ২০ হাজার টাকা বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, রেশন বন্ধ করে জিয়াউর রহমান টিআর আর কাবিখা চালু করেছেন। যা পরবর্তীতে টেস্টি রিলিফ বা মজার খাওয়া ও কাবিখা মানে খাবিখা, খাবলা দিয়ে খা’তে রূপান্তরিত হয়েছে। রেশন বন্ধ করে জনপ্রতিনিধিদের গায়ে চোরের তক্বমা লাগিয়ে দিয়েছেন জিয়াউর রহমান। সে জায়গা থেকে শেখ হাসিনা আজকে দেশটাকে টেনে তোলছেন, আজকে আবার রেশন কার্ডের কথা আসছে। শেখ হাসিনা পারেন এ জন্য করেছেন।

এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর, ফজলুল হক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, ওয়াজ কুরুণী, ফারুক আহমেদ বকুল, গোপাল চন্দ্র সরকার, খন্দকার শফিকুল ইসলাম, মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Views 37 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad