বকশীগঞ্জে সামাজিক দূরত্ব না থাকায় সব মার্কেট বন্ধ ঘোষণা করেছে প্রশাসন

বকশীগঞ্জে শপিং মার্কেটগুলোতে সামাজিক দূরত্ব না থাকায় সব মার্কেটগুলো বন্ধ ঘোষণা করে উপজেলা প্রশাসন। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় স্বাস্থ্যবিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় শপিংমল, হকার মার্কেটসহ সব ধরনের মার্কেট বন্ধ ঘোষণা করা হয়েছে ।

১৬ মে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ. স. ম. জামশেদ খোন্দকার প্রশাসনিক ক্ষমতা বলে মার্কেটগুলো বন্ধ ঘোষণা করেন। তবে অত্যাবশ্যকীয় পণ্যের দোকানগুলো খোলা থাকবে।

জানা গেছে, গত ১০ মে সারাদেশের ন্যায় বকশীগঞ্জ উপজেলার শপিং মার্কেটগুলো খোলা হয়। কিন্তু এসব মার্কেটে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্বের কোন বালাই ছিল না। মুনাফালোভী ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মার্কেটগুলো খোলা রাখেন এবং বেচাকেনা করেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে উপজেলা প্রশাসন সকল পোষাক বিক্রির দোকান, হকার মার্কেটসহ সব ধরনের দোকানপাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ. স. ম. জামশেদ খোন্দকার বলেন, স্বাস্থ্যবিধি না মানায় মানুষের জনস্বাস্থ্যের কথা চিন্তা করে মার্কেটগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad