তৃতীয় পর্যায়ে জামালপুর সমিতির খাদ্য সহায়তা

জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুর রাজ্জাক ও জেলা ইমাম সমিতি সভাপতি মৌলানা আখতারুজ্জামান সিদ্দিকীর হাতে খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে জামালপুর সমিতি ঢাকা। এরই অংশ হিসেবে ১৩ মে জামালপুর সদর উপজেলার সকল মসজিদে কর্মরত ইমাম, মুয়াজ্জিন ও খাদেমসহ এক হাজার ৫৮ জনের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুর রাজ্জাক ও জেলা ইমাম সমিতি সভাপতি মৌলানা আখতারুজ্জামান সিদ্দিকীর হাতে জামালপুর সমিতির পক্ষে খাদ্য সামগ্রী তুলে দেন ইউনাইটেড ট্রাস্টের এরিয়া ম্যানেজার সিব্বির হোসেন এবং উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক ও বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম।

এর আগে জামালপুর সমিতি জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে ১৪৩০ পরিবার, শহরের মসজিদগুলোর ২৭০ জন ইমাম, মুয়াজ্জিন ও খাদেম এবং ১১২টি হরিজন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মাঝে ছিলো ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, এক কেজি পিঁয়াজ, এক কেজি মশুরের ডাল, আধা কেজি লবণ।

খাদ্য সামগ্রী বিতরণ কাজে সহায়তা প্রদানের জন্য জামালপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, যুব উন্নয়ন, ইসলামিক ফাউন্ডেশন, উন্নয়ন সংঘসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জামালপুর সমিতির সভাপতি আলহাজ হাসান মাহমুদ রাজা ও মহাসচিব গ্রুপ ক্যাপ্টেন (অব.) শফিকুল ইসলাম।

sarkar furniture Ad
Green House Ad