শেরপুরে পেঁপে গাছ নিয়ে বিরোধে গৃহবধূর মৃত্যু

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে পেঁপে গাছ রক্ষা করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত ওই নারীর নাম মালেকা বেগম (৩৬)। তিনি তিন সন্তানের জননী ছিলেন। ১০ মে রাতে সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মালেকা ওই গ্রামের মোরশেদ আলীর স্ত্রী। ১১ মে দুপুরে এ খবর লেখার সময় ওই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছিল।

মালেকার ভাইয়ের বক্তব্যের বরাত দিয়ে পাকুরিয়া ইউপি চেয়ারম্যান হায়দার আলী জানান, বেশ কয়েকদিন আগে মালেকা তার জমিতে পেঁপে গাছ রোপণ করে। এ নিয়ে প্রতিবেশী কেনা নামে একজনের সাথে বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে ১০ মে বিকালে মালেকার পেঁপে বাগান থেকে সব গাছে তুলে ফেলে প্রতিপক্ষ কেনা ও তার সমর্থকরা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তুমুল বিবাদ শুরু হয়। এক পর্যায়ে কেনা লোহার রড দিয়ে মালেকার ঘাড়ে আঘাত করে। এ সময় জ্ঞান হারান মালেকা। ওই অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে বাড়িতেই চিকিৎসার ব্যবস্থা করেন। এক পর্যায়ে রাতে মালেকার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে তাকে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ফিরোজ জানান, মালেকা এক সময় ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। কিছু দিন আগে পাকুরিয়ার বাবার বাড়িতে চলে আসেন। এখানেই তিনি স্থানীভাবে বসবাস করছিলেন। পোশাক কারখানায় কাজ করে জমানো টাকায় এখানে তিন কাঠা জমি কিনেন। ওই জমিতেই পেঁপের বাগান করেছিলেন মালেকা।

মামলা দায়ের হওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad