যমুনা সার কারখানার সিবিএ উদ্যোগে শতাধিক দুঃস্থ নারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

যমুনা সার কারখানার সিবিএ উদ্যোগে শতাধিক দুঃস্থ নারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

যমুনা সার কারখানা (জেএফসিএল) শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের উদ্যোগে করোনার প্রভাবে কর্মহীন-ঘরবন্দি দরিদ্র শতাধিক দুঃস্থ নারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

৯ মে দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় যমুনা সার কারখানার আবাসিক এলাকায় শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) কার্যালয়ের সামনে দুঃস্থ নারীদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তাদের দেওয়া খাদ্য সহায়তার প্রতিটি ব্যাগে ছিল ৫ কেজি চাল, এক কেজি মসুর ডাল, দুই কেজি আলু, এক লিটার তেল, এক কেজি চিনি, এক কেজি ছোলা বুট এবং হাতধোয়ার একটি ও গায়ে দেওয়ার জন্য একটি করে সাবান।

শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বলেন, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানের নির্দেশে যমুনা সার কারখানা এলাকায় করোনা প্রাদুর্ভাব শুরুর পর থেকে ট্রাক শ্রমিক, ভ্যানচালক ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। সেই ধারাবাহিকতায় আজ দুস্থ অসহায় শতাধিক নারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হলো। যা চলমান থাকবে বলে তিনি জানান।

এ সময় যমুনা সার কারখানার মহা ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ মঈনুল হক, শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, কার্যকারি সভাপতি আনোয়ারুল ইসলাম লেবু, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান সজল প্রমুখ উপস্থিত ছিলেন।

Views 42 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad