শরিফপুরে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ

কর্মহীনদের খাদ্য সামগ্রী তুলে দেন সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ মে সকাল ১১টার দিকে শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন কর্মহীন মানুষের মাঝে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ও শিক্ষা সচিব মাহবুব হোসেন এ উপহার সামগ্রী তুলে দেন।

জানা গেছে, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে নিম্নআয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। সরকার কর্মহীন মানুষদের কথা চিন্তা করে সারাদেশে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় ৫ মে শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন নিম্নআয়ের মানুষের মাঝে এ উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবণ।

শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অকারণে কেউ ঘর থেকে বের হবেন না। এই রোগ থেকে বাঁচতে হলে ঘরে থাকার কোন বিকল্প নেই।

কর্মহীনদের প্রধানমন্ত্রী উপহারের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্নআয়ের মানুষের কথা ভেবে তাদেরকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। খাদ্যের যাতে কোন অভাব না হয় সে জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, করোনাভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা কাজ করে যাচ্ছেন। জামালপুর সদরে কোন খাদ্যের হাহাকার নেই। আমরা প্রতিটি জায়গায় খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। কোন এলাকায় যদি খাদ্যাভাব দেখা দেয় তা জানানোর কথাও জানান তিনি। তিনি করোনাভাইরাস মোকাবেলায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন।

খাদ্য সহায়তা বিতরণের সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Views 30 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad