ইসলামপুর পৌরসভার মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অঙ্কন কর্মকার। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার কাউন্সিলরা। ৫ মে দুপুরে ইসলামপুর উপজেলা প্রেসক্লাবের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইসলামপুর পৌরসভার কাউন্সিলরদের পক্ষে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র অংকন কর্মকার লিখিত বক্তব্যে অভিযোগে বলেন, করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক ও সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য সরকার দুই দফায় ইসলামপুর পৌরসভার জন্য ৩ লাখ টাকা বরাদ্দ দেয়। কিন্তু এই বরাদ্দের টাকায় এখন পর্যন্ত কোন জীবাণুনাশক বা সুরক্ষা সামগ্রী কেনা হয়নি। এই বরাদ্দের বিষয়ে মেয়র আব্দুর কাদের শেখ কোন কাউন্সিলরকেও অবহিত করেননি বলে অভিযোগ করেন কাউন্সিলরা। এছাড়াও পৌর মেয়রের অসহযোগিতার কারণে করোনায় কর্মহীন দিনমজুর, রিকশাচালক, হোটেল শ্রমিকসহ বিভিন্ন পেশার নিম্নআয়ের মানুষ সরকারি ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত হচ্ছেন বলেও কাউন্সিলরা অভিযোগ করেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌরবাসীর সুরক্ষার জন্য বরাদ্দকৃত অর্থ যথাযথভাবে ব্যয় না হওয়ার ব্যাপারে ও আত্মসাতের অর্থ উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন কাউন্সিলরবৃন্দ।

সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাসহ পৌরসভার প্যানেল মেয়র অংকন কর্মকার, কাউন্সিলন মোহন, তারাভানু, রাসেল মন্ডল, আব্দুল আলিম, শহিদুল্লাহ, নূরুল ইসলাম চুন্নু, মর্জিনা বেগম ও কহিনুর বেগম উপস্থিত ছিলেন।

কাউন্সিলরদের অভিযোগের বিষয়ে জানতে ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখের মুঠোফোন নাম্বারে একাধিকবার ফোন করলেও তিনি ফোন ধরেননি।

Views 23 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad