এবি পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিতে জামালপুরের আইনজীবী ছানোয়ার

আইনজীবী মোহাম্মদ ছানোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

আত্মপ্রকাশ করা নতুন রাজনৈতিক দল আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য হয়েছেন জামালপুরের সাবেক ছাত্রনেতা জামালপুর জজ কোর্ট ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ ছানোয়ার হোসেন।

সূত্র জানায়, জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের মেষ্টা গ্রামের বাসিন্দা আইনজীবী মোহাম্মদ ছানোয়ার হোসেনের পিতা মোহাম্মদ হায়দর আলী অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। ছাত্রজীবন থেকেই তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে দায়িত্ব পালন ও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি ঢাকাস্থ জামালপুর স্টুডেন্ট ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এবং নিরাপদ সড়ক চাই-এর কেন্দ্রীয় সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এই নতুন রাজনৈতিক দল আমার বাংলাদেশ পার্টির সাফল্য কামনায় সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন তিনি।

উল্লেখ্য, সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীকে আহ্বায়ক ও মজিবুর রহমান মনজুকে সদস্য সচিব করে এবি পার্টি নামে নতুন রাজনৈতিক দল গঠিত হয়েছে। ২ মে ঢাকার বিজয়নগর দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ২২২ সদস্যের আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করেন ওই পার্টির নির্বাচন কমিটির মুখপাত্র ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূইয়া।

Views 28 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad