জামালপুরে করোনায় আক্রান্ত ৬, রয়েছেন চিকিৎসক পুলিশ সাংবাদিক

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

আগে দুই ওয়ার্ডবয় আক্রান্ত হওয়ার পর এবার আরএমওসহ ২৫০ শয্যার জামালপুর সদর হাসপাতালের আরো চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনাসন্দেহে নমুনা পরীক্ষায় ২১ এপ্রিল পাওয়া প্রতিবেদনে একই হাসপাতালের নতুন ওই চারজনসহ ছয়জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে।

তাদের মধ্যে বাকি দু’জন হলেন জেলা পুলিশের একজন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ও একজন সাংবাদিক। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৩২ জন। এছাড়াও আইসোলেশনে থাকা একজনের দ্বিতীয়বার নমুনা পরীক্ষায়ও করোনা পজেটিভ এসেছে একই দিনে। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্রটি জানায়, ২১ এপ্রিল সন্ধ্যায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার ফলাফলে ছয়জনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে জামালপুর সদর হাসপাতালের একজন করে আরএমও (৫৪), ব্রাদার (৫০), ওয়ার্ডবয় (৪০) ও বাবুর্চি (৩৫) রয়েছেন। এছাড়া বাকি দু’জনের মধ্যে একজন এএসপি (৪৮) এবং ঢাকার একটি অনলাইন নিউজপোর্টালের স্থানীয় সাংবাদিক (৩০) করোনায় আক্রান্ত হয়েছেন।

জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মো. হাবিবুর রহমান ফকির এ প্রতিবেদককে জানান, নতুন আক্রান্ত ছয়জনের সবাই পুরুষ রোগী। নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে জেলা পুলিশের একজন এএসপি পুলিশ স্টাফ মেস ভবনে আইসোলেশনে, হাসপাতালের আরএমও ও একজন ব্রাদার নিজ বাসায় আইসোলেশনে এবং ওয়ার্ডবয়, বাবুর্চি ও সাংবাদিককে শহরের মনিরাজপুরে জামালপুর সদর হাসপাতালের স্বতন্ত্র করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের চিকিৎসাসেবা ও অন্যান্য জরুরি প্রয়োজনীয় সব ব্যবস্থা করা হচ্ছে।

তিনি আরো জানান, জামালপুর সদর হাসপাতালে এর আগে দু’জন ওয়ার্ডবয় এবং আজকে আরএমওসহ চারজনকে নিয়ে মোট ছয়জনের করোনা শনাক্ত হওয়ায় জামালপুর সদর হাসপাতালের সর্বস্তরের স্টাফদের মধ্যে করোনা ভীতি দেখা দিয়েছে। অনেকেই ডিউটিতে আসতে চাইছেন না। অনেকেই ফোন বন্ধ করে দিয়েছেন। হাসপাতাল খালি হয়ে গেছে বলা যায়। হাসপাতাল পরিচালনায় খুবই সমস্যায় পড়েছি।

Views 38   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad