দেওয়ানগঞ্জে পুলিশি টহল জোরদার

দেওয়ানগঞ্জের চিকাজানি এলাকায় করোনা সচেতনতায় কাজ করছে পুলিশ। এ সময় ইউএনও সুলতানা রাজিয়াও ছিলেন তাদের সাথে। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাস সংক্রমণ রোধে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। নজরদারিতে রয়েছে উপজেলাবাসী। জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে বের হতে নিষেধাজ্ঞা জারি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া ও মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম। ২৬ মার্চ সকাল থেকে পৌর শহরের প্রধান সড়ক ও উপজেলার সীমান্তবর্তী এলাকা পর্যন্ত দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশের টহল অব্যাহত রয়েছে।

জেলা প্রশাসনের নিষেধ আজ্ঞা অমান্য করে কিছু রিকশা, ভ্যান, ব্যাটারিচালিত ইজিবাইক চললেও চালকদের কঠিন হুসিয়ারি দিয়ে ঘরে যেতে নির্দেশ দিয়েছেন ওসি এম এম ময়নুল ইসলাম। এছাড়া সকলকে নিরাপদ দূরত্ব বজায় থাকা, মাস্ক ব্যবহার ও জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে সর্তক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া।

২৭ মার্চেও উপজেলার গ্রাম-গঞ্জে মহরা দিয়েছেন উপজেলা প্রশাসন। পৌর শহরে মাছের বাজার ও প্রধান প্রধান সড়কগুলোতে জীবাণুনাশক ছিটানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলায় এ পর্যন্ত কোন করোনাভাইরাস আক্রান্ত রোগী নেই। তবে ১৮ জন প্রবাসী হোম কোয়ারেন্টিনে রয়েছেন।