মাদারগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন পালিত

মাদারগঞ্জে কাটা হয় মুজিব জন্মশতবার্ষিকীর কেক। ছবি : বাংলারচিঠিডটকম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সারা দেশের ন্যায় জামালপুরের মাদারগঞ্জ উপজেলায়ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১৭ মার্চ উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন পৃথক পৃথক কর্মসূচি হাতে নেয়।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দলীয় কর্মসূচি শুরু হয়। পরে কেট কেটে এবং বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান।

এদিকে ৩০ বার তোপধ্বণির মধ্য দিয়ে উপজেলা প্রশাসন এ দিবসের সূচনা করেন। পরে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মহাফিল এবং মুজিববর্ষের লোগো অংকিত একটি কেক কাটা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, এএসপি সার্কেল সামিউল ইমলাম, মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান অরুণ কুমার সাহা, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জল উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad