সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ওবায়দুল কাদের

বাংলারচিঠিডটকম ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৪ ফেব্রুয়ারি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

ওবায়দুল কাদের শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে ৩১ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-এ ভর্তি হন। সেখানে তিনি ৪১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

তিনি কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক চিকিৎসক সৈয়দ আলী আহসান-এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। সিসিইউ থেকে তাকে গত ১ ফেব্রুয়ারি দুপুরে কেবিনে স্থানান্তরিত করা হয়।

মন্ত্রীকে ৪ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়।

বাসায় ফিরে যাওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক চিকিৎসক কনক কান্তি বড়ুয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক চিকিৎসক মোহাম্মদ আতিকুর রহমান, সাবেক উপাচার্য অধ্যাপক চিকিৎসক কামরুল হাসান খান, রেজিস্ট্রার অধ্যাপক চিকিৎসক এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক চিকিৎসক সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক চিকিৎসক মো. আবু নাসার রিজভী, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক চিকিৎসক সৈয়দ আলী আহসান, অধ্যাপক চিকিৎসক এস এম মোস্তফা জামান, চিকিৎসক দীপক কুমার দাস, চিকিৎসক আরিফুল ইসলাম জোয়ারদার ও চিকিৎসক শেখ ফয়েজ আহমেদ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী পরে সচিবালয়ে তার কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন।সূত্র:বাসস।

sarkar furniture Ad
Green House Ad