সানন্দবাড়ীতে এসএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানে প্রস্তুতি সভা

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ীতে এসএসসি পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের জন্য পূর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ১ ফ্রেব্রুয়ারি সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ ভেন্যু কেন্দ্রে ২০২০ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। ৩ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা শুরু হবে।

প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছিলেন সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক।

সাহিত্যিক ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম এ বারী আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নুল আবেদীন ও সাবেক প্রধান শিক্ষক আব্দুল কাদের সিদ্দিকী, কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রায়হানুল ইসলাম, মৌলভীর চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজালাল উদ্দিন, প্রধান শিক্ষক মাছুদুর রহমান, সহকারী শিক্ষক আব্দুল মান্নান, বোরহান উদ্দিন, আতিকুর রহমান, আতাহার আলী, আব্দুল মোতালেব, আব্দুল খালেক, বদরুদ্দোজা লাভলু ও মিজানুর রহমান।

এছাড়াও সভায় চর আমখাওয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহসভাপতি জামাত আলী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, যুবলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, চর আমখাওয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবুসামা আকন্দ, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মোস্তফা ও শেখ মোস্তফা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফতেহুল বারী আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব নাজিম উদ্দিন।

বক্তাগণ বলেন, এবারে ৮টি বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় ১ হাজার ১২৯ জন ছাত্রছাত্রী অংশ নেবে। পরীক্ষা কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। পরীক্ষা যাতে শান্তিপূর্ণ, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে হয়, তার জন্য সবাই একমত পোষণ করেন।

sarkar furniture Ad
Green House Ad