সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির প্রতিনিধি চর আমখাওয়া ইউনিয়নের মেম্বার সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক সামছুল হক।

দুর্নীতি প্রতিরোধ কমিটি-দুপ্রক এর সহসভাপতি সাবেক প্রধান শিক্ষক ও সাহিত্যিক এম এ বারী আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফতেহুল বারী আকন্দ, চর আমখাওয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও অভিভাবক সদস্য আবুসামা আকন্দ, হাতীভাঙ্গা এম এম কলেজের শরীরচর্চা শিক্ষক আজিজ মৃর্ধা, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জয়নুল আবেদীন ও অবসরপ্রাপ্ত শিক্ষক কবি আজিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষক রেজাউল করিম লাভলু প্রমুখ।

কোরআন থেকে তেলাওয়াত, মিলাদ ও দোয়া পরিচালনা করেন সানন্দবাড়ী বাজার জামে মসজিদের ইমাম হাফেজ আবুল কালাম।

এ ছাড়া সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের জেএসসি, এসএসসি ও বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় স্থান পাওয়া ৬০ জন ছাত্র-ছাত্রীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দের দেওয়া অনুদানে সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয়।

sarkar furniture Ad
Green House Ad