জামালপুর সিংহজানি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

‘হারজিত নয় ক্রীড়ায় অংশগ্রহণ করাই বড় কথা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিংহজানি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৯ জানুয়ারি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

সিংহজানি বালিকা উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য নাঈম রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রউফ প্রমুখ।

জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ক্রীড়ানুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে মশালে অগ্নি প্রজ্জ্বলন করে একজন ক্রীড়াবিদ খেলার মাঠ প্রদক্ষিণ করে।

এরপর দিনব্যাপী বিভিন্ন বিভাগে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয় কর্তৃপক্ষ প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন।

sarkar furniture Ad
Green House Ad