চাপারকোণা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রতিযোগিতায় বিজয়ী এক শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘সুস্থ্ দেহ সুন্দর মন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল’ এই স্লোগান নিয়ে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চাপারকোণা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১০২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

২৭ জানুয়ারি সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও চাপারকোণা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. ফজলুল হক।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

শিক্ষার্থীরা পরিবেশন করে মনোমুগ্ধকর নৃত্য। ছবি : বাংলারচিঠিডটকম

এর আগে প্রতিযোগিতায় ১০০ ও ২০০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, হাড়ি ভাঙ্গা, অংক দৌড়, বর্ষা নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, এবং মোরগের লড়াইসহ বিভিন্ন বিভাগে খেলাধুলা অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিসহ অনেকেই প্রতিযোগিতায় অংশ নেয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমানের পরিচালনায় এ সময় অনুষ্ঠানে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন রতন, ইউনিয়ন পরিষদের সদস্য মন্টু মিয়া, চাপারকোণা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ডোয়াইল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল হোসেন, চাপারকোণা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য আব্দুস সালাম লিচু, ফজলুল হক, ইসাহাক আলীসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও অভিবাবকগণ উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

sarkar furniture Ad
Green House Ad