খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে : তথ্য প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে সরিষাবাড়ীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। ছবি : বাংলারচিঠিটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেছেন, খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে। জাতির পিতা জীবন দিয়ে বাংলাদেশের সম্মান বিশ্বের বুকে মাথা উঁচু করে দিয়েছেন। সে সম্মান ধরে রাখতে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেগম জিয়া ও তার ছেলে তারেক রহমান বাংলাদেশকে পাকিস্তান বানাতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ দেশের মানুষ তাদের সেই স্বপ্ন পূরণ হতে কখনো দিবে না।

জামালপুরের সরিষাবাড়ীতে ১৮ জানুয়ারি সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন শুধু বাংলাদেশে নয় বিশ্বের ১৯৫টি রাষ্ট্রে পালিত হবে। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নেতা নয় তিনি হলেন বিশ্বনেতা। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কোন ষড়যন্ত্রের কাছে মাথানত করবো না । আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণায় আমাকে মন্ত্রিপরিষদের সদস্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার বাবাও জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে মানুষের সেবা করে গেছেন। আমিও আজীবন জনগণের খাদেম, সেবক ও জনদরদি বন্ধু হয়ে থাকতে চাই। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি বাকি জীবন আপনাদের খেদমত করে যাবো বলেও তিনি তার বক্তব্যে বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে শোভাযাত্রা পরবর্তী পৌরসভার সম্মুখে আয়োজিত পথ সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, জেলা আওয়ামী লীগের উপদপ্তর বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, যুগ্মসাধারণ সম্পাদক এম এ গনি, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, খোরশেদুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad