তিতপল্লা-মেস্টায় ভাসানী অনুসারী পরিষদের কম্বল পেল ১ হাজার অসহায় শীতার্তরা

ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু এক বৃদ্ধার হাতে কম্বল তুলে দেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরে ভাসানী অনুসারী পরিষদের উদ্যোগে তিতপল্লা ও মেষ্টা ইউনিয়নের অসহায় শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। ১৬ জানুয়ারি দুপুরে তিতপল্লা ইউনিয়নের কামাল খান সিনিয়র ফাজিল মাদরাসা ও মেস্টা ইউনিয়নের হাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ জামালপুর জেলা শাখার সহ-সভাপতি হাফিজুল ইসলাম সজল, আইনজীবী রোকসানা বেগম, যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম খান দিপু, আইনজীবী মোস্তাফিজুর রহমান বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিনুল আলম রিপন, দুলাল মিয়া, শামছুল আলম, আব্দুস সামাদ ছানা, আব্দুল্লাহ মাস্টার, জহুরুল ইসলাম, নজরুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী অসহায়, নিপীড়িত ও নিযার্তিত মানুষের নেতা ছিলেন। তার পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হচ্ছে।

sarkar furniture Ad
Green House Ad