ভাসানী অনুসারী পরিষদের কম্বল পেল ৫০০ অসহায় মানুষ

শীতার্ত একজন বৃদ্ধা নারীর হাতে কম্বল তুলে দেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মো. রফিকুল ইসলাম। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী অনুসারীদের সংগঠন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জামালপুরে ৫০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১৪ জানুয়ারি দুপুরে জামালপুর শহরের বসাকপাড়া এলাকায় এ কম্বল বিতরণের আয়োজন করা হয়।

কম্বল বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব শেখ রফিকুল ইসলাম ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি মো. সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি হাফিজুল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক সৈয়দ হাবিবুর রশিদ বাবু প্রমুখ।

বক্তারা বলেন, মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী অসহায়, নিপীড়িত ও নিযার্তিত মানুষের নেতা ছিলেন। তাকে উপলক্ষ করেই ভাসানী অনুসারী পরিষদের উদ্যোগে সারা দেশে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। শীতার্তদের জন্য কম্বল দিয়ে সহায়তা করেছেন চট্টগ্রামের কে আর গ্রুপ ও বাগেরহাটের শেখ সাফিন আহমেদ।

অনুষ্ঠান শেষে ভাসানী অনুসারী পরিষদের নেতা শেখ রফিকুল ইসলাম ও নঈম জাহাঙ্গীর ৫০০ জন শীতার্ত অসহায় বিভিন্ন বয়সের মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন।

sarkar furniture Ad
Green House Ad