মাহমুদপুর ইউনিয়ন তাঁতীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউছার সভাপতি, আক্তারুজ্জামান সাধারণ সম্পাদক

মাহমুদপুর ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি কাউছার আহম্মেদ ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান। ছবি : বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ সংবাদদাতা
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন তাঁতীলীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি বিকালে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন মেলান্দহ উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক মো. ইউসুফ আলী।

ইউনিয়ন তাঁতীলীগের আহ্বায়ক কাউছার উহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ্, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হামিদুল হক, উপজেলা তাঁতীলীগের যুগ্মআহ্বায়ক ও ইউনিয়ন সমন্বয়কারী মো. ইমরান হোসেন, যুগ্মআহ্বায়ক প্রকৌশলী রুহুল আমিন, প্রভাষক জাহিদ হাসান ও গোলাম মোস্তফা।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি একরামুল হক, সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ্ তারা, প্রচার সম্পাদক রাউফুল আজম রাসেল প্রমুখ। এছাড়াও সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে আগামী তিনবছরের জন্য ইউনিয়ন তাঁতীলীগের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা কাউছার আহম্মেদকে সভাপতি ও আক্তারুজ্জামানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়। এছাড়াও জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে মোশারফ হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আমিনুল ইসলামকে নির্বাচিত করা হয়।

sarkar furniture Ad
Green House Ad