মুক্তিযোদ্ধা মো. হায়দার আলীকে সংবর্ধনা দিল কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর শাখা

সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলীকে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলীকে সংবর্ধনা দিয়েছে কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর জেলা শাখা। ১০ জানুয়ারি বেলা ১১টায় জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলীর জীবন বৃত্তান্ত পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা আলী আককাছ এবং মুক্তিযুদ্ধের গান শোনান অপরাজেয় বাংলাদেশের শিল্পী সুমী আক্তার। এরপর অনুষ্ঠানের প্রধান অতিথি জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ ও অনুষ্ঠানের সভাপতি শুভসংঘের উপদেষ্টা জাহাঙ্গীর সেলিমহ অন্যান্য অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধাকে উত্তরীয় পরিয়ে দেন এবং তার হাতে সম্মাননা ক্রেস্ট ও ১০ হাজার টাকার সম্মানী তুলে দেন।

কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা। ছবি : বাংলারচিঠিডটকম

অনুষ্ঠানের প্রধান অতিথি খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ তার বক্তব্যে বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে দৈনিক কালের কণ্ঠের উদ্যোগে জামালপুরসহ সারা দেশে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া একটি মহতী উদ্যোগ বলে মনে করছি। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এই সংবাদপত্রটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় গণমানুষের আরো আস্থা অর্জন করুক এই প্রত্যাশা করছি।’

কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর জেলা শাখার উপদেষ্টা জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলী, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সেক্টর কমাণ্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশিদ ও জামালপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালের কণ্ঠ-শুভসংঘ জামালপুর জেলা শাখার উপদেষ্টা ও জামালপুর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন, বিটিভির সাংবাদিক মোস্তফা বাবুল, জেলা জাসদের সভাপতি সাংবাদিক জাহিদ হাবিব, জামালপুর প্রেসক্লাবের সদস্য শিলা আহাম্মেদ, জেলা কমিউনিস্ট পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহাম্মেদ খান মানিক, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক খাবিরুল ইসলাম বাবু, অপরাজেয় বাংলাদেশের কেন্দ্র ব্যবস্থাপক মো. আশরাফুল ইসলাম ও জামালপুর শুভসংঘের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শিবলু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কালের কণ্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজু।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। পরে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে কালের কণ্ঠ-শুভ সংঘের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়।

sarkar furniture Ad
Green House Ad