দেওয়ানগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি মো. রবিউল ইসলাম। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরডাকাতিয়া পাড়ায় ৯ জানুয়ারি পৃথক অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

মাদক কারবারিরা হলেন- দেওয়ানগঞ্জ উপজেলার চর ডাকাতিয়া আদর্শপাড়া গ্রামের মো. সুরুজ আলীর ছেলে মো. রবিউল ইসলাম (৩৪) ও চর বাহাদুরাবাদ গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. আব্দুল আলীম (৪০)।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার মো. তোফায়েল আহমদে মিয়া ও স্কোয়াড অধিনায়ক সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে একটি আভিযানিক দল ৯ জানুয়ারি বিকাল সাড়ে তিনটার দিকে দেওয়ানগঞ্জ উপজেলার চরডাকাতিয়া পাড়ায় স্থানীয় আনোয়ার শেখের বাড়ির পূর্ব পাশে রাস্তায় অভিযান চালায়। এ সময় মাদক কারবারি মো. রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি মো. আব্দুল আলীম। ছবি : বাংলারচিঠিডটকম

অপরদিকে একই আভিযানিক দলটি একইদিন সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে দেওয়ানগঞ্জ উপজেলার চরডাকাতিয়া পাড়ায় স্থানীয় সাগর আলীর বসতবাড়ির সামনে রাস্তায় অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. আব্দুল আলীমকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুই মাদক কারবারির বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় র‌্যাব বাদী হয়ে পৃথক মামলা দায়ের করেছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad