আইজি ব্যাজ ও সনদ পেলেন দেওয়ানগঞ্জ মডেল থানার এসআই ফরহাদ আলী

আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এসআই মো. ফরহাদ আলীকে আইজি ব্যাজ পরিয়ে দেন। ছবি : বাংলারচিঠিডটকম

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পেলেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী। ৭ জানুয়ারি দুপুরে ঢাকা রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে আইজি ব্যাজ গ্রহণ করেন তিনি। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এসআই ফরহাদ আলীকে ব্যাজ পরিয়ে দেন।

জানা গেছে, ২০১৫ সালে দেওয়ানগঞ্জ মডেল থানায় যোগদানের পর তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি হিসাবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনের সময় উপজেলায় মাদক উদ্ধার, গরুচোর, চোরাই গরু উদ্ধার, বিদেশী মদ, হত্যা মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার, পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার, ২০১৯ সালে ৭২ হাজারটি ইয়াবা বড়ি, ৫০ কেজি গাঁজা, ৭০ বোতল বিদেশী মদ, ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করেন। যার মূল্য ২ কোটি টাকার উপরে।

আইন শৃঙ্খলার সার্বিক উন্নয়নের কাজ করেছেন তিনি। মাদকবিরোধী অভিযান ও আসামিদের গ্রেপ্তারের বিশেষ অবদান রাখায় আইজি ব্যাজের জন্য মনোনিত করা হয় তাকে। এরআগে তিনি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়ে চারবার সম্মানা সনদ ও ক্রেস্ট পেয়েছিলেন।

তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ফরহাদ আলী জানান, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) মো. বাছির উদ্দিন, আবু সুফিয়ান, দেওয়ানগঞ্জ সার্কেরের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মায়নুল ইসলামের উৎসাহ ও অনুপ্রেরণায় আমি এ পদক পেয়েছি। তাদের দিক নির্দেশনায় কাজ করে আমি আজ আইজি ব্যাজ পেয়েছি। তাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করি।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এম এম মাইনুল ইসলাম জানান, দেওয়ানগঞ্জ উপজেলায় মাদক, বাল্যবিয়ে, জুয়া, অসামাজিক কার্যকলাপের সাথে কোন প্রকার আপোষ নেই বলেই ব্যাপক মাদক উদ্ধার করা সম্ভব হয়েছে। আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে দেওয়ানগঞ্জ মডেল থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

sarkar furniture Ad
Green House Ad