জামালপুরে জেলা ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

জামালপুর জেলা ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী সরকার।

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন (নিবন্ধন নম্বর ঢাকা-৪০৫৭) এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে গোলাপ ফুল প্রতীক নিয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন সভাপতি পদে নির্বাচিত হন ও গরুর গাড়ি প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মো. গোলাম রব্বানী সরকার।

৪ জানুয়ারি সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসব মুখর পরিবেশে এবং শান্তিপূর্ণভাবে পৌর শহরের কেন্দ্রীয় বাসটার্মিনালে এ নির্বাচনের আয়োজন করা হয়। নির্বাচনে নয়টি পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদের মধ্যে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি নজরুল ইসলাম (হরিণ), যুগ্মসম্পাদক পদে জাহাঙ্গীর আলম মোল্লা (হারিকেন), কোষাধ্যক্ষ পদে আমিনুল ইসলাম মিলন (দোয়াত কলম), সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান (বাঘ), প্রচার সম্পাদক হযরত আলী (টেলিভিশন), দপ্তর সম্পাদক নাজমুল হক (আনারস) ও কার্যকরী সদস্য পদে শামীম (রিকশা প্রতীক)।

এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল চিশতী। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন মাহাবুবুর আনাম বাবলা, ছানোয়ার হোসেন, হাবিবুর রহমান সেলিম ও জীবন চন্দ সাহা। নির্বাচনে মোট ভোটার ছিল ৫৫৭ জন।

জানা যায়, নির্বাচিত কমিটি আগামী তিন বছরের জন্য তাদের দায়িত্ব পালন করবে।

sarkar furniture Ad
Green House Ad