জামালপুরে যত্ন প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠিত

জামালপুরে যত্ন প্রকল্পের পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরে হতদরিদ্র পরিবারের শিশুদের মন, দৈহিক বিকাশ নিয়ে পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের আইএসপিপি যত্ন প্রকল্পের অর্থায়নে জামালপুর জেলা প্রশাসন ৩১ ডিসেম্বর জেলা পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণের আয়োজন করে। জেলার ইসলামপুর, মাদারগঞ্জ ও সরিষাবাড়ী উপজেলা আইএসপিপি যত্ন প্রকল্পের বিকল্প উৎস থেকে পরিবার খানা ভিত্তিক তথ্য সংগ্রহ নিয়ে এই পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইএসপিপি- যত্ন প্রকল্পের প্রকল্প পরিচালক কাবেদুর ইসলাম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন চিকিৎসক গৌতম রায়, যত্ন প্রকল্পের প্রশিক্ষণ বিশেষজ্ঞ আব্দুল খালেক, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এস এম জামাল আব্দুন নাছের বাবুল, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান।

প্রশিক্ষণে ইসলামপুর, মাদারগঞ্জ, সরিষাবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সুধীজন, সুশিরন, ব্র্যাক, রীড, ওআরএস এনজিও কর্মকর্তারা অংশ নেয়।

sarkar furniture Ad
Green House Ad