ইসলামপুরে ইসলামিক রিলিফের সুফল প্রকল্পের অবহিতকরণ সভা

সুফল প্রকল্পের অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলার বন্যা কবলিত মানুষের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে বন্যার বিপদাপন্নতা কমিয়ে আনার লক্ষ্যে ইসলামপুর উপজেলায় ৩০ ডিসেম্বর এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলার চারটি ইউনিয়নে বাস্তবায়িত ইসলামিক রিলিফের সুফল প্রকল্পের আওতায় উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, সহকারী কমিশনার ভূমি সুরাইয়া আকতার লাকি, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মো. আব্দুর খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আকতার চায়না, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাখাওয়াৎ হোসেনসহ বিভিন্ন সরকারী দপ্তবের কর্মকর্তাবৃন্দ।

প্রকল্প অবহিতকরণ সভার মুখ্য আলোচক হিসেবে কার্যক্রমের বিস্তারিত আলোচনা করেন ইসলামিক রিলিফের সুফল প্রকল্পের ব্যবস্থাপক শুশান্ত চন্দ্র দে রায়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রকল্প কর্মকর্তা খান মো. নাজিমুজ্জামান। সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ মোট ৫০ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।

আলোচনায় প্রধান অতিথি বলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশ ইসলামপুর উপজেলার জনগণকে বিভিন্ন দুর্যোগের সময় টাকা ও ত্রাণ সামগ্রী প্রদান করে ইতিপূর্বেও বেশ সহযোগিতা করেছে ও বর্তমানেও চলমান আছে। ইসলামপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব সময় সার্বিক সহযোগিতা অব্যাহত ছিল এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। তিনি এ আয়োজনের জন্য সুফল প্রকল্পেকে ধন্যবাদ জানান। এভাবে প্রতিটি এনজিও’র কাজ ও পরিকল্পনা উপজেলা প্রশাসনকে অবহিত করার উপর গুরুত্বারোপ করেন।

sarkar furniture Ad
Green House Ad