সরিষাবাড়ীতে সরকারি ল্যাপটপ চুরি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ২৮ ডিসেম্বর রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের নৈশ্য প্রহরী আফজাল হোসেনকে পুলিশ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন।

পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি ল্যাপটপ, একটি প্রজেক্টর ও সাউন্ড বক্স সরকারি বরাদ্দ দেওয়া হয়। সেগুলো প্রধান শিক্ষকের কার্যালয় কক্ষে ব্যবহার করে আসছিল প্রতিষ্ঠানটি। ২৮ ডিসেম্বর রাতে বিদ্যালয়ের নৈশ্য প্রহরী আফজাল হোসেন স্টোর রুমে বসে পাহারা দিচ্ছিল। এর পর হঠাৎ প্রধান শিক্ষকের অফিস কক্ষে শব্দ শুনতে পেয়ে আফজাল হোসেন দৌঁড়ে যায়। এ সময় চার-পাঁচজন লোক তাকে ছুরি ঠেকিয়ে ভয় দেখিয়ে বেঁধে ফেলে এবং তালা ভেঙ্গে ল্যাপটপ, প্রজেক্টর ও সাউন্ড বক্স নিয়ে পালিয়ে যায়। পরে নৈশ্য প্রহরী আফজাল হোসেন ডাক চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসেন। চুরির ঘটনায় প্রধান শিক্ষক মোশারফ হোসেন বাদী হয়ে সরিষাবাড়ী থানায় অজ্ঞাতনামা চার-পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

sarkar furniture Ad
Green House Ad