জামালপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জামালপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ২৯ ডিসেম্বর জামালপুর জিলা স্কুল মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়। এ উপলক্ষে জিলা স্কুল মাঠে ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে সমাপনী দিনে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতি জামালপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতি জামালপুর সদর উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, সদর উপজেলা এ্যাথলেটিকস উপ-কমিটির সদস্য ও মুন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন শান্ত, জরিনা মিয়ার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মারুফা আক্তার, সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) জাহাঙ্গীর আলমসহ সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শারীরিক শিক্ষার শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রতিযোগিতায় ব্যাডমিন্টন, ক্রিকেট, ভলিবল, দড়িলাফসহ বিভিন্ন খেলায় বালক ও বালিকারা অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা অ্যাথলেটিকস উপ-কমিটির আহ্বায়ক সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিউর রহমান সফি।

sarkar furniture Ad
Green House Ad