ইসলামপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

ইসলামপুরে ছাত্রলীগের সম্মলনে অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলা শাখা ও কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৮ ডিসেম্বর ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক সুজন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস ছালাম, জেলা ছাত্রলীগের সহসভাপতি জাবেদুল ইসলাম জাবেদ, সহসভাপতি এস. এম. মারুফ পারেেভজ, ফকরুল ইসলাম সোহাগ, সহসম্পাদক রফিকুল ইসলাম রাসু প্রমুখ। সম্মেলন সঞ্চালনা করেন প্রস্তুত কমিটির সদস্য সচিব মীর সাব্বির আলম।

সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায় জেলা নেতৃবৃন্দ সাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক আগামী একবছরের জন্য ইসলামপুর উপজেলা শাখা ছাত্রলীগের রকিব চৌধুরীকে সভাপতি ও আলহাজ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়া ইসলামপুর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদে শাওন সরকার ও সাধারণ সম্পাদক পদে রাকিবুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

sarkar furniture Ad
Green House Ad