জামালপুরে বৈশাখী টিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

অনুষ্ঠানে কাটা হয় কেক। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

কেক কাটা ও আলোচনা সভা আয়োজনের মধ্য দিয়ে ২৬ ডিসেম্বর জামালপুরে বৈশাখী টেলিভিশনের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সন্ধ্যায় জামালপুর প্রেসক্লাব মিলনায়তনের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বৈশাখী টেলিভিশনকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং গণমানুষের আকাঙ্খার প্রতীক আখ্যায়িত করে প্রধান অতিথির বক্তব্য রাখেন সেক্টর কমাণ্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশিদ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার প্যালেন মেয়র মো. ফজলুল হক আকন্দ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান, সাংবাদিক দুলাল হোসাইন, মোস্তফা মনজু, জাহাঙ্গীর আলম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান। কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন বৈশাখী টেলিভিশনের জামালপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মুক্তা।

পরে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশিদ ও অন্যান্য অতিথিবৃন্দ বৈশাখী টেলিভিশনের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

sarkar furniture Ad
Green House Ad