পাররামরামপুরে রাইফেল উদ্ধার!

দক্ষিণ রহিমপুর গ্রাম থেকে একটি রাইফেল ও ২০টি তাজা গুলি উদ্ধার করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলরচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ২০ রাউন্ড তাজা গুলিসহ একটি অত্যাধুনিক রাইফেল উদ্ধার করেছে পুলিশ। ২ নভেম্বর বিকেলে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ রহিমপুর গ্রামের বাঁশঝাড় থেকে অত্যাধুনিক রাইফেলটি উদ্ধার করা হয়। তবে রাইফেলটি বহনকারী কোনো সন্ত্রাসীকে আটক করতে পারেনি পুলিশ।

দেওয়ানগঞ্জ থানা সূত্রে জানা গেছে, আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী অবস্থান করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ২ নভেম্বর বিকেল সাড়ে চারটার দিকে দেওয়ানগঞ্জ থানা ও তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ রহিমপুর গ্রামে অভিযান চালায়। দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম ও তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী একদল পুলিশ ফোর্সসহ এ অভিযানে অংশ নেন।

অভিযানের এক পর্যায়ে স্থানীয় শমসের আলীর বাড়ির পেছনের বাঁশঝাড়ে পরিত্যক্ত অবস্থায় একটি অত্যাধুনিক রাইফেল উদ্ধার করা হয়। সেখান থেকে রাইফেলটির ২০ রাউন্ড তাজা গুলিও উদ্ধার করা হয়। তবে সেখান থেকে কোনো সন্ত্রাসীকে আটক করতে পারেনি পুলিশ।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল হাসান বাংলারচিঠিডটকমকে বলেন, উদ্ধার রাইফেল ও তাজা গুলি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি কর হয়েছে। এই রাইফেলটি বহনকারী সন্ত্রাসীকে শনাক্ত ও আটক করতে ওই এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

sarkar furniture Ad
Green House Ad