মিছিলে হামলার প্রতিবাদে জামালপুর জেলা সিপিবির মানববন্ধন

জামালপুর জেলা সিপিবির মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির মিছিলে হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জামালপুর জেলা শাখা। ২৪ অক্টোবর বেলা ১২টার দিকে শহরের দয়াময়ী মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

জেলা সিপিবির সভাপতি মো. মোজাহারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সিপিবির যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফ আহাম্মেদ খান মানিক, সিপিবি নেতা আলী আককাছ, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি আব্দুল করিম ও সাধারণ সম্পাদক আকবর আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা গত মঙ্গলবার দুপুরে জেলার সরিষাবাড়ী উপজেলায় ক্ষেতমজুর সমিতির উদ্যোগে মিছিল নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারকলিপি দিতে যাওয়ার পথে স্থানীয় সরিষাবাড়ী অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি ও যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুলের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। গরিব ষাটোর্ধ লোকদের বয়স্ক ভাতা, খাবার ও আবাসনের ব্যবস্থা নিশ্চিত করা এবং অতিদরিদ্রদের জন্য সরকারি বিভিন্ন কর্মসূচিতে অনিয়ম ও দুর্নীতি বন্ধের দাবিতে তারা মিছিলটি বের করেছিল। মানববন্ধন থেকে বক্তারা হামলাকারী সাখাওয়াত হোসেন ও তার সহযোগীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

sarkar furniture Ad
Green House Ad