ইসলামপুরে বন্যার্তদের ত্রাণ দিল পুলিশ প্রশাসন

পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের পক্ষ থেকে ইসলামপুর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর পক্ষ থেকে ইসলামপুর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৬ জুলাই বিকেলে বেলগাছা ইউনিয়নের দুর্গম চরাঞ্চলে মন্নিয়ার চর ও বরুল গ্রামে দুশতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

প্রত্যন্ত অঞ্চলের বন্যা কবলিত বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী তুলে দেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া। এ সময় তিনি সকল বন্যার্তদের নির্ভয়ে থাকার পরামর্শ দেন। যেকোনো সমস্যায় তাৎক্ষণিক খবর দেওয়ার জন্য অনুরোধ করেন। এছাড়াও পুলিশ প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত থাকার কথাও ব্যক্ত করেন তিনি।

বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী তুলে দেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া। ছবি : লিয়াকত হোসাইন লায়ন

এ সময় ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, খোরশেদ আলমসহ স্থানীয় জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad