দেওয়ানগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে চুরির মামলা প্রত্যাহারের দাবি

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহসহ নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং দেওয়ানগঞ্জ থানার ওসির অপসারণের দাবি জানিয়েছেন দেওয়ানগঞ্জ পৌরসভার সচেতন নাগরিকবৃন্দ। ২০ মে বেলা সাড়ে ১২টার দিকে দেওয়ানগঞ্জ পৌরসভার সচেতন নাগরিকের ব্যানারে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন ও মানববন্ধনে এ দাবি জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহসহ অভিযোগ করে বলেন, ‘আমাকেসহ গ্রামবাসীর বিরুদ্ধে কোনো তদন্ত ছাড়াই মামলা নিয়েছেন দেওয়ানগঞ্জ থানার ওসি। মামলার বাদী রেবেকা বেগমের স্বামী মো. বাছেদ অস্ত্র, মাদক ও পুলিশ লাঞ্ছিত করার মামলাসহ আরও বেশ কয়েকটি মামলার আসামি। তার স্ত্রীকে দিয়ে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা অভিযোগে দায়ের করা মামলাটি প্রত্যাহারের দাবি জানাচ্ছি।’ একই সাথে তিনি দেওয়ানগঞ্জ থানার ওসি এম এম ময়নুল ইসলামের অপসারণের দাবি জানান।

এছাড়াও সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার নাগরিক আজিুজল হক ও আল্পনা বেগম। সাংবাদিক সম্মেলন শেষে তারা একই দাবিতে জামালপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

জানা গেছে, দেওয়ানগঞ্জ পৌরসভার চরভবসুর এলাকার মো. বাছেদ মিয়ার স্ত্রী মোছা. রেবেকা বেগম বাদী হয়ে বাড়ির মালমাল চুরির অভিযোগে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহসহ সাতজনকে আসামি করে ১৮ মে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মেয়র ও তার লোকজন রেবেকা বেগমের বাড়িতে হানা দিয়ে তাদেরকে হত্যার উদ্দেশ্যে মারধর ও একটি করে ফ্রিজ, মোটরসাইকেল ও এলইডি টিভি এবং দুটি সিলিংফ্যান ও ওয়্যারিংয়ের মালামাল চুরি করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad