টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

বাংলারচিঠিডটকম ডেস্ক : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস হেরে প্রথমে বোলিং-এ বাংলাদেশ। ডাবলিনের ক্যাসল এভিনিউতে ৭ মে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হয় ম্যাচটি।

ত্রিদেশীয় সিরিজে খেলতে নামার আগে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলে বাংলাদেশ। ওই ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলের কাছে ৮৮ রানে হারে টাইগাররা।

তবে সিরিজে দুর্দান্ত শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। ১৯৬ রানের বড় ব্যবধানে স্বাগতিক আয়ারল্যান্ডকে হারায় ক্যারিবীয়রা। উদ্বোধণী জুটিতে রেকর্ড ৩৬৫ রান করেন ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার জন ক্যাম্পবেল ও শাই হোপ। ক্যাম্পবেল ১৭৯ ও হোপ ১৭০ রান করেন। তবে বাংলাদেশের বিপক্ষে ইনজুরির জন্য খেলতে পারছেন না ক্যাম্পবেল। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন শেন ডাউরিচ।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : জেসন হোল্ডার (অধিনায়ক), শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, সুনীল অ্যামব্রিস, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল, শানন গ্যাব্রিয়েল। সূত্র : বাসস

sarkar furniture Ad
Green House Ad