ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে দাদা ও নাতিবউয়ের মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রহিম (৬০) ও তার নাতিবউ দরিদ্র লিমা বেগমের (২০) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৫ মে বিকেলে উপজেলার বেলগাছা ইউনিয়নের বেলগাছা মিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, বেলগাছা মিয়াপাড়া গ্রামের সিরাজ বেপারীর ছেলে বৃদ্ধ কৃষক আব্দুর রহিম ৫ মে বিকেল সাড়ে ৫টার দিকে তার গোয়ালঘর থেকে বসতঘরে যাচ্ছিলেন। এ সময় আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা ঘরের টিনের বেড়ার সাথে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাকে বাঁচাতে গিয়ে তাকে স্পর্শ করার সাথে সাথেই বিদ্যুতায়িত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তার নাতিবউ দরিদ্র রাসেল মিয়ার স্ত্রী লিমা বেগম। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য দ্রুত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে লিমা বেগম মারা যান।

৫ মে রাত পৌনে ৯টার দিকে ঘটনাস্থলে উপস্থিত ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাসের বাবুল বাংলারচিঠিডটকমকে বলেন, ‘বৃদ্ধ আব্দুর রহিম হয়তো জানতেন না যে তার বিদ্যুৎ সংযোগের তার ছিঁড়ে ঘরের টিনের চাল ও টিনের বেড়া বিদ্যুতায়িত হয়েছিল। তাকে বাঁচাতে গিয়ে তার নাতিবউ লিমা বেগমও বিদ্যুতায়িত হয়ে মারা যান। ঘটনাটি খুবই মর্মান্তিক।’

Views 31 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad