বকশীগঞ্জে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে শোভাযাত্রা বের করে বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাব। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ৩ মে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সকাল সাড়ে ১০টায় ক্লাব চত্বর থেকে বকশীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রায় উপস্থিত ও আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনার সভাপতিত্বে এবং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদা পারভীন, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম, বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূইয়া, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইনজীবী খাজা নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা আফসার আলী, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, বকশীগঞ্জ থানার উপপরিদর্শক আল আমিন, সাংবাদিক জি এম সাফিনুর ইসলাম মেজর, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, সাংবাদিক আব্দুর রাজ্জাক মাহমুদ, সাংবাদিক আফজাল শরীফ, সাংবাদিক এস মাহমুদুল হাসান, সাংবাদিক ফিরোজ আল মুজাহিদ, সরকার আকতার হোসেন প্রমুখ।

আলোচনা সভায় সাংবাদিক, জনপ্রতিনিধি, সুধীজন উপস্থিত ছিলেন।

১ মে-৭ মে পর্যন্ত জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভায় সাংবাদিকরা বিশ্বের বিভিন্ন দেশে সাংবাদিকদের উপর যে নির্যাতন ও হত্যার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানান।

Views 41 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad