জামালপুরে অটো মেজর ও হাসকিং মিল মালিক সমিতির সভা

অটো মেজর ও হাসকিং মিল মালিক সমিতি জামালপুর জেলা শাখার সাধারণ সভায় অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরে বাংলাদেশ অটো মেজর ও হাসকিং মিল মালিক সমিতি জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ এপ্রিল সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করে বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতি জামালপুর জেলা শাখা।

মালিক সমিতির জেলা শাখার সভাপতি আওলাদ হোসেন তালুকদার খসরুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন তার বক্তব্যে বলেন, মিল মালিকরা ঐক্যবদ্ধ থাকলে যেকোনো পরিস্থিতিতে সকল সমস্যা সমাধান করা সম্ভব। আপনাদের সকল দাবিগুলো আমি জাতীয় সংসদে তুলে ধরে তা সমাধানের ব্যবস্থা নিবো।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুবুর রহমান খান, বাংলাদেশ অটো মেজর ও হাসকিং মিল মালিক সমিতির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক কে এম লায়েক আলী, সহ-সভাপতি আবু ইউসুফ বাচ্চু, যুগ্মসাধারণ সম্পাদক এইচ আর খান পাঠান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ। সভা সঞ্চালনা করেন বাংলাদেশ অটো মেজর ও হাসকিং মিল মালিক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক সামস উদ্দিন হায়দার।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad