খাঁচায় মাছচাষ পরিদর্শনে সংসদ সদস্য মোজাফফর হোসেন

খাঁচায় মাছ চাষ পরিদর্শন করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ১৭ এপ্রিল বিকেলে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের খড়খড়িয়া গ্রামে ইউনিয়ন পর্যায়ে মৎস্যচাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের আওতায় খাঁচায় মাছচাষ পরিদর্শন করেছেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন বলেন, মৎস্য চাষের মাধ্যমে বেকার যুবকরা আত্মকর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি জাতীয় উন্নয়নে অবদান রাখতে পারবে। এজন্য বর্তমান সরকার সহজ শর্তে ঋণ দেওয়াসহ নানা সুযোগ-সুবিধা দিচ্ছেন।

তিনি আরও বলেন, যুবকরা যাতে মাদক থেকে দূরে থাকে তার জন্য মৎস্য চাষ একটি ভালো ও মহৎ উদ্যোগ। এর মাধ্যমে এই নান্দিনা এলাকার সাধারণ বেকার মানুষ কর্মসংস্থানের সুযোগসহ জাতীয় পর্যায়ে অবদান রাখতে পারবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা ড. আব্দুল মজিদ, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মমতাজুন্নেছা, জেলা খামার ব্যবস্থাপক কবির উদ্দিন আহমেদ, রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন হোসেন ফারুক, মহিলা আওয়ামী লীগ নেত্রী শামছুন্নাহার রুমা, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামিল হোসেন ও প্রকল্পের দলনেতা আব্দুল খালেক প্রমুখ।

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad