ইসলামপুরে ভটভটির ধাক্কায় প্রবীণ দলিল লেখক নিহত

নিহত দধি নারায়ণ গোয়ালা। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় ভটভটি গাড়ির ধাক্কায় দধি নারায়ণ গোয়ালা (৭০) নামের একজন প্রবীণ দলিল লেখক নিহত হয়েছেন। ২৫ মার্চ সকাল ১০টার দিকে ইসলামপুর পৌরসভার মধ্যদরিয়াবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দধি নারায়ণ গোয়ালা মেলান্দহ উপজেলার বীর হাতিজা গ্রামের মৃত সুক নারায়ণ গোয়ালার ছেলে। তিনি টানা ৪৫ বছর ধরে ইসলামপুর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখকের কাজ করে আসছিলেন।

নিহতের চাচাত ভাইয়ের স্ত্রী পার্বতী রানী গোয়ালা বাংলারচিঠি ডটকমকে জানান, তার ভাসুর দধি নারায়ণ গোয়ালা ২৫ মার্চ সকালে বাড়ির সামনে থেকে ইজিবাইকে করে ইসলামপুর সাবরেজিস্ট্রি অফিসে কর্মস্থলে রওনা হন। পথে অফিসের কাছেই মধ্যদরিয়াবাদ এলাকার বঙ্গবন্ধু মোড়ে পেছন থেকে চলন্ত একটি ভটভটি গাড়ি ইজিবাইকটি অতিক্রম করছিল। এ সময় ভটভটির ধাক্কায় ইজিবাইকের ডান পাশে বসা দধি নারায়ণ গোয়ালা ছিটকে পড়ে গুরুতর আহত হন। তখন তার মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে তাকে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহে নেয়ার পথে তিনি মারা যান। এ দুর্ঘটনার পর ভটভটি নিয়ে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

ইসলামপুর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মো. ফজলুল হক বাংলারচিঠি ডটকমকে বলেন, নিহত দলিল লেখকের দুই মেয়ে। এক মেয়ে রেনু রানী গোয়ালা মেলান্দহের দুরমুঠ ইউনিয়নের কলাবাঁধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং আরেক মেয়ে রিপা রানী গোয়ালা জামালপুর সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাঁর মৃত্যুতে পরিবারের সবাই শোকাহত।

ইসলামপুর থানায় কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল হাদী বাংলারচিঠি ডটকমকে বলেন, ‘ইসলামপুরে ভটভটির ধাক্কায় কোনো লোক মারা যাওয়ার ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’

Views 16 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad