স্বাধীনতা দিবস উদযাপনে জামালপুর স্বেচ্ছাসেবকদলের প্রস্তুতিসভা

বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জামালপুর জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ মার্চ রাতে জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা মাইন উদ্দিন বাবুল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, যুবদল নেতা মিজানুর রহমান মিজান, শাহ আব্দুল্লাহ আল মাসুদ, স্বেচ্ছাসেবকদল নেতা নুরুল মোমেন আকন্দ কাওসার, শওকত জামান, রুকনুজ্জামান রুকন, আজাদ সওদাগর, সোহেল রহমান, রিপন ও রাশেদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল।

বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় আন্দোলনের মাধ্যমে তাকে জেল থেকে মুক্ত করা হবে বলে হুশিয়ারি দেন। সেই সাথে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সফল ও স্বার্থক করতে সকলকে অংশগ্রহণের আহ্বান জানান।

আলোচনা সভা শেষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানী।

Views 19 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad