জামালপুর পৌরসভায় সংসদ সদস্য মোজাফফর হোসেনের মতবিনিময়

বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর পৌরসভার সার্বিক উন্নয়নের লক্ষ্যে মেয়র, কাউন্সিলর ও পৌর কর্মকর্তা এবং কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেছেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ২৪ মার্চ সকালে পৌরসভার মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, আমি সদরের সংসদ সদস্য। আমার সদরে কোনো প্রকার দুনীতি করতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, জামালপুর প্রথম শ্রেণির পৌরসভাকে আরও আধুনিকায়ন করতে পৌর মেয়র, কাউন্সিলরসহ সকল কর্মকর্তা-কর্মচারীদের একসাথে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ ও রাজিব সিংহ সাহা, কাউন্সিলর উসমান গণি মুছা, হাসানুজ্জামান খান রুনু ও মো. হেলাল উদ্দিন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দিবা ফারহানা রাণী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান তালুকদার, হিসাব রক্ষক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন মেয়য়ের কক্ষে গেলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর কর্তৃপক্ষ।

Views 19 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad