জামালপুরে হস্তশিল্প ব্যবসায়ী সমিতির সাধারণ সভা

সাধারণ সভায় বক্তব্য রাখেন সমিতির আহবায়ক বাবু বিজন কুমার চন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরে ব্র্যান্ডিং নকশিকাঁথা শিল্পটিকে আন্তর্জাতিকভাবে পরিচিতি করা, ব্যাপকভিত্তিক নারীর অর্থনৈতিক ক্ষমতায়নে ভূমিকা সৃষ্টি করা এবং বাস্তবায়ন প্রক্রিয়াধীন শেখ হাসিনা নকশি পল্লীর কাজ দ্রুত সম্পাদন করার দাবি জানিয়ে ২৪ মার্চ অনুষ্ঠিত হয় জামালপুর হস্তশিল্প ব্যবসায়ীর বার্ষিক সভা। এতে সভাপতিত্ব করেন সমিতির আহবায়ক বাবু বিজন কুমার চন্দ।

জামালপুর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, হস্তশিল্প ব্যবসায়ী সমিতির যুগ্মআহবায়ক শাহিন আলম, আসাদুজ্জামন ও সাঈদা আক্তার, সাধারণ সদস্য মাসুদ, লিটন শেফালী বেগম ও শাহনাজ পারভীন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিটির সদস্য সচিব সম্রাট। সভায় দেড় শতাধিক হস্তশিল্প ব্যবসায়ী অংশ নেন।

সভায় জামালপুরে শেখ হাসিনা নকশি পল্লী স্থাপনের জন্য প্রথম পর্যায়ে ৭২২ কোটি টাকা একনেকে অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য মির্জা আজম এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। পাশাপাশি আগামী ২৮ মার্চ এ উপলক্ষে জামালপুর শহরে সকাল ১০টায় দয়াময়ী মোড় থেকে আনন্দ শোভাযাত্রা বের করার সিদ্ধান্ত নেয়া হয়। সভায় নেতৃত্ব দিবেন নকশি পল্লী স্থাপনের মূল উদ্যোক্তা বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য মির্জা আজম।

Views 21 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad