দেউরপাড় চন্দ্রা প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর পৌরসভার দেউরপাড় চন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ সকালে বিদ্যালয়টির মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেউরপাড় চন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাহা উদ্দিন খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও ক্রীড়ানুষ্ঠানের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

ক্রীড়ানুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আবুল হোসেন, দিগপাইত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন সিদ্দিকী স্বপন, সহ-সভাপতি মো. হযরত আলী, ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মিল্টন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জামালপুর জেলা শাখার সহ-সভাপতি মো. জিয়াউল হক, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ রফিকুল ইসলাম, বিদ্যালয়টির এসএমসির সাবেক সভাপতি এ কে এম আব্দুল জলিল, মো. হাসান তারেক সুলতান, মো. আব্দুর রহমান রঞ্জু ও বিদ্যালয়টির অভিভাবক কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. জিয়াউল হক আকন্দ ও সাংস্কৃতিককর্মী এম আর আই রাসেল।

ক্রীড়ানুষ্ঠানে জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ক্রীড়ানুষ্ঠানের আলোচনা সভায় বিদ্যালয়টির বিভিন্ন সমস্যা তুলে ধরেন ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকবৃন্দ। পরে সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন তার বক্তৃতায় সমস্যা সমাধানের আশ্বাস দেন।

Views 18 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad