জামালপুর সনাকের শিক্ষাসেবা বিষয়ক মতবিনিময় সভা

সনাক-টিআইবি-উপজেলা শিক্ষা কর্মকর্তার মতবিনিময় সভা। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

সচেতন নাগরিক কমিটি-সনাক ও টিআইবি জামালপুরের উদ্যোগে জামালপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্তৃপক্ষের সাথে শিক্ষাসেবার মান উন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জামালপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সনাক সভাপতি অধ্যাপক মীর আনছার আলী, সনাকের শিক্ষা উপকমিটির আহবায়ক অধ্যাপক এস এম কায়েদ-উদ-জামান, সনাক সদস্য মুহাম্মদ সাজ্জাদ হুসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাবৃন্দ, টিআইবিকর্মী ও ইয়েস সদস্যবৃন্দ আলোচনায় অংশ নেন।

টিআইবির এলাকা ব্যবস্থাপক মো. আরিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় জানানো হয়, শুদ্ধাচারের কৌশল কর্মপরিকল্পনা চলমান রয়েছে। ২০১৯ সালের জন্য শুদ্ধাচার কৌশল-এর কর্মপরিকল্পনার প্রথম ত্রৈমাসিক কাজের প্রায় সবগুলোই বাস্তবায়িত হয়েছে। এ ছাড়া সভায় বিদ্যালয়ের নিষ্ক্রীয় এসএমসি সদস্যদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া, শিক্ষা অফিসের জবাবদিহিতা ব্যবস্থা চলমানরাখা, শ্রেণিকক্ষে শিক্ষা উপকরণ ব্যবহার করা, রাজাপুর ক্লাস্টারে একটি মা সংগঠন গঠন ও তথ্য অধিকার বাস্তবায়ন বিষয়ে আলোচনা করা হয়।

Views 21 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad