জামালপুর জেলা ও দায়রা জজ সায়েদুর রহমান খানের বিদায় সংবর্ধনা

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। জামালপুর জেলা আইনজীবী সমিতি ২১ মার্চ সকালে সমিতির মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান।

জামালপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মঞ্জুর কাদের বাবুল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ জজ আদালত জামালপুরের বিচারক মো. জহিরুল কবীর, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ বিচারক মো. এম. আলী আহম্মেদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ বিচারক ড. ঈমান আলী ও মুখ্য বিচারিক হাকিম মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও জামালপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আইনজীবী এইচ আর জাহিদ আনোয়ার, আইনজীবী নওয়াব আলী, আইনজীবী আমান উল্লাহ আকাশ, আইনজীবী আব্দুল্লাহ, আইনজীবী সরওয়ার জাহান, সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী গোলাম নবী ও সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম শুভেচ্ছা বক্তব্য রাখেন।

আলোচনা সভার পূর্বে জামালপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খানকে ১০১টি লাল গোলাপের শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

Views 61 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad