মেলান্দহে দুর্বৃত্তের হামলায় এক কৃষক নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলায় বুলবুল মন্ডল (৩৫) নামের একজন কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৮ মার্চ রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ১৮ মার্চ রাত ৮টার দিকে মেলান্দহ উপজেলার রেখিরপাড়া গ্রামের রাস্তার পাশে মাথায় রক্তাক্ত জখম হওয়া অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন পথচারীরা। ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশীরা তাকে চিনতে পেরে তার স্বজনদের এবং পুলিশে খবর দেন। নিহত ওই ব্যক্তির নাম মো. বুলবুল মন্ডল ওরফে বুলু। তিনি একজন কৃষক। তিনি রেখিরপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে।

খবর পেয়ে মেলান্দহ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত বুলবুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্রের আঘাতে বুলবুলের মাথা ফেটে মগজ বেরিয়ে গেছে। এ হত্যাকান্ডের কারণ ও জড়িতদের শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।

মেলান্দহ থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) মো. আকামল হোসেন বাংলারচিঠি ডটকম বলেন, নিহত বুলবুলের মরদেহের ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

Views 19 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad